সুখবর দিলেন অধরা খান

সুখবর দিলেন অধরা খান স্টাফ রিপোর্টার নতুন বছরে খুব শিগগিরই নতুন ছবির ঘোষণা দেবেন চিত্রনায়িকা অধরা খান। তবে এর আগেই আরেকটি সুখবর দিলেন তিনি। তার অভিনীত প্রথম ছবি 'পাগলের মতো ভালোবাসি' মুক্তি পেতে যাচ্ছে। এ ছবিতে অধরা অভিনয় করেছেন আসিফ নুর এবং সুমিত সেনের বিপরীতে। ছবিটি পরিচালনা করেছেন শাহীন সুমন। রোমান্টিক ও অ্যাকশন ঘরানার গল্পের এ ছবির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ তৈরি করেছেন পরিচালক নিজেই। ছবিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, জয়রাজ প্রমুখ। অধরা খান এ বিষয়ে বলেন, এর আগে দুটি ছবি মুক্তি পেলেও আমার ক্যারিয়ারের প্রথম ছবি কিন্তু 'পাগলের মতো ভালোবাসি'। এ ছবিটি কিছুদিনের মধ্যে সেন্সরে জমা হচ্ছে। আসলে প্রথম সবকিছুই সবার কাছে বিশেষ। এ ছবিটি নিয়ে আমার প্রত্যাশাও অনেক। আশা করি, এ ছবির মাধ্যমে দর্শক নতুন এক অধরাকে খুঁজে পাবেন। শাহীন সুমনের 'মাতাল' ও ইস্পাহানি আরিফ জাহানের 'নায়ক' নামে দুটি সিনেমায় অভিনয়ে দর্শকের নজরে কাড়েন অধরা খান। বর্তমানে তিনি অপূর্ব রানার পরিচালনায় 'উম্মাদ' ছবিতে অভিনয় করছেন। থ্রিলার অ্যাকশনধর্মী এ ছবিতে তার বিপরীতে দেখা যাবে অভিনেতা রোশানকে।

সুখবর দিলেন অধরা খান স্টাফ রিপোর্টার নতুন বছরে খুব শিগগিরই নতুন ছবির ঘোষণা দেবেন চিত্রনায়িকা অধরা খান। তবে এর আগেই আরেকটি সুখবর দিলেন তিনি। তার অভিনীত প্রথম ছবি ‘পাগলের মতো ভালোবাসি’ মুক্তি পেতে যাচ্ছে। এ ছবিতে অধরা অভিনয় করেছেন আসিফ নুর এবং সুমিত সেনের বিপরীতে। ছবিটি পরিচালনা করেছেন শাহীন সুমন। রোমান্টিক ও অ্যাকশন ঘরানার গল্পের এ ছবির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ তৈরি করেছেন পরিচালক নিজেই। ছবিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, জয়রাজ প্রমুখ। অধরা খান এ বিষয়ে বলেন, এর আগে দুটি ছবি মুক্তি পেলেও আমার ক্যারিয়ারের প্রথম ছবি কিন্তু ‘পাগলের মতো ভালোবাসি’। এ ছবিটি কিছুদিনের মধ্যে সেন্সরে জমা হচ্ছে। আসলে প্রথম সবকিছুই সবার কাছে বিশেষ। এ ছবিটি নিয়ে আমার প্রত্যাশাও অনেক। আশা করি, এ ছবির মাধ্যমে দর্শক নতুন এক অধরাকে খুঁজে পাবেন। শাহীন সুমনের ‘মাতাল’ ও ইস্পাহানি আরিফ জাহানের ‘নায়ক’ নামে দুটি সিনেমায় অভিনয়ে দর্শকের নজরে কাড়েন অধরা খান। বর্তমানে তিনি অপূর্ব রানার পরিচালনায় ‘উম্মাদ’ ছবিতে অভিনয় করছেন। থ্রিলার অ্যাকশনধর্মী এ ছবিতে তার বিপরীতে দেখা যাবে অভিনেতা রোশানকে।


স্টাফ রিপোর্টার: নতুন বছরে খুব শিগগিরই নতুন ছবির ঘোষণা দেবেন চিত্রনায়িকা অধরা খান। তবে এর আগেই আরেকটি সুখবর দিলেন তিনি। তার অভিনীত প্রথম ছবি ‘পাগলের মতো ভালোবাসি’ মুক্তি পেতে যাচ্ছে। এ ছবিতে অধরা অভিনয় করেছেন আসিফ নুর এবং সুমিত সেনের বিপরীতে। ছবিটি পরিচালনা করেছেন শাহীন সুমন। রোমান্টিক ও অ্যাকশন ঘরানার গল্পের এ ছবির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ তৈরি করেছেন পরিচালক নিজেই। ছবিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, জয়রাজ প্রমুখ।
অধরা খান এ বিষয়ে বলেন, এর আগে দুটি ছবি মুক্তি পেলেও আমার ক্যারিয়ারের প্রথম ছবি কিন্তু ‘পাগলের মতো ভালোবাসি’। এ ছবিটি কিছুদিনের মধ্যে সেন্সরে জমা হচ্ছে। আসলে প্রথম সবকিছুই সবার কাছে বিশেষ। এ ছবিটি নিয়ে আমার প্রত্যাশাও অনেক। আশা করি, এ ছবির মাধ্যমে দর্শক নতুন এক অধরাকে খুঁজে পাবেন। শাহীন সুমনের ‘মাতাল’ ও ইস্পাহানি আরিফ জাহানের ‘নায়ক’ নামে দুটি সিনেমায় অভিনয়ে দর্শকের নজরে কাড়েন অধরা খান। বর্তমানে তিনি অপূর্ব রানার পরিচালনায় ‘উম্মাদ’ ছবিতে অভিনয় করছেন। থ্রিলার অ্যাকশনধর্মী এ ছবিতে তার বিপরীতে দেখা যাবে অভিনেতা রোশানকে।

admin

Read Previous

কিংবদন্তি কৌতুক অভিনেতা দিলদারের ৭৫তম জন্মদিন আজ

Read Next

৭৫ বছর বয়সে বিয়ে, পরদিনই ভর্তি হাসপাতালে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *