শ্বেতার ঘনিষ্ঠ দৃশ্য ভাইরাল

চরিত্রের প্রয়োজনে নিজেকে ভেঙেচুড়ে ক্যামেরার সামনে দাঁড়াতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। তাই এবার ‘শান্ত বউ’-এর ইমেজ থেকে বেরিয়ে এসেছেন ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। এবার তাঁকে দেখা গেল ঘনিষ্ঠ দৃশ্যে।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, শ্বেতা অভিনীত ছবি ‘হাম তুম অউর দেম’-এর ট্রেইলার মুক্তি পায় গতকাল শনিবার। এই ছবিতে শ্বেতার বিপরীতে অভিনয় করেছেন অক্ষয় ওবেরয়। এতে দুজন মানুষের বিবাহবিচ্ছেদের পর তাঁদের নতুন সঙ্গীর সঙ্গে সন্তানদের জটিলতা ও টানাপড়েনের গল্প তুলে ধরা হয়েছে।   

ট্রেইলারে চুম্বন ছাড়াও ঘনিষ্ঠ দৃশ্যে অবতীর্ণ হতে দেখা যায় শ্বেতাকে। আর সে ভিডিও প্রকাশ্যে আসতেই তোলপাড় শুরু হয় বিনোদন অঙ্গনে।

এ ছবিতে শ্বেতাকে সম্পূর্ণ ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে। নির্মাতারা আশা করছেন, দর্শক শ্বেতার নতুন এই লুক পছন্দ করবেন।

সম্প্রতি দাম্পত্য জীবনের জটিলতা নিয়ে বারবার শিরোনামে এসেছেন শ্বেতা। এরই মধ্যে দ্বিতীয় স্বামী অভিনব কোহলির বাড়ি ছেড়ে ছেলে ও মেয়েকে নিয়ে আলাদা থাকছেন শ্বেতা। অভিনবের বিরুদ্ধে সম্প্রতি শ্বেতার মেয়ে পলককে হয়রানি করার অভিযোগ ওঠে। সেই অভিযোগ তোলেন খোদ শ্বেতা। শুধু তা-ই নয়, অভিনবর বিরুদ্ধে তাঁকে মারধরের অভিযোগও তোলেন শ্বেতা।

সামগ্রিক বিষয় নিয়ে কথা বলেন শ্বেতার সাবেক স্বামী রাজা চৌধুরীও। তিনি দাবি করেন, শ্বেতা পাশে না থাকলে অভিনব পলকের সঙ্গে অশালীন আচরণ করেন। পলক রাজাকে একাধিকবার এ কথা জানিয়েছেন বলেও উল্লেখ করেন রাজা। তবে এত দিন রাজা কিছু করতে পারেননি। তবে পলক-কাণ্ডের পর হুমকি দিতে ভোলেননি রাজা। অভিনবর এমন আচরণ অব্যাহত থাকলে রাজা তাঁকে ছেড়ে দেবেন না বলেও জানিয়েছেন।

0 Reviews

Write a Review

admin

Read Next

আক্ষেপ তানিয়ার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *