এবার ‌স্বপ্নবাজী ছবিতে প্রিয়ন্তী উর্বি

এবার ‌'স্বপ্নবাজী' ছবিতে প্রিয়ন্তী উর্বি স্টাফ রিপোর্টার নায়িকা হিসেবে এবার ‌'স্বপ্নবাজী' ছবিতে চুক্তিবদ্ধ হলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’-এর সেরা পাঁচ প্রতিযোগীর একজন প্রিয়ন্তী উর্বি। গতকাল তিনি ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এর আগে মাহিয়া মাহি ও জান্নাতুল পিয়াও এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। উর্বি বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চতুর্থ বর্ষে পড়ছেন। তিনি ‘মিস ফেস অব বিউটি ইন্টারন্যাশনাল বাংলাদেশ ২০১৯’ বিজয়ী হয়ে আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন। কয়েকটি শর্টফিল্মে কাজ করেছেন তিনি। তবে এবারই প্রথম সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। এ বিষয়ে প্রিয়ন্তী বলেন, সিনেমা করার জন্যই অপেক্ষা করছিলাম। দেড় মাস ধরে এ বিষয়ে কথাবার্তা হয়েছে। এরপরই ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছি। রায়হান রাফি পরিচালত এ ছবিতে একজন র‌্যাম্প মডেলের চরিত্রে দেখা যাবে উর্বিকে। সব ঠিক থাকলে আগামী ১লা ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু হবে। ছবির নায়ক সিয়াম আহমেদ।


স্টাফ রিপোর্টার: নায়িকা হিসেবে এবার ‌’স্বপ্নবাজী’ ছবিতে চুক্তিবদ্ধ হলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’-এর সেরা পাঁচ প্রতিযোগীর একজন প্রিয়ন্তী উর্বি। গতকাল তিনি ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এর আগে মাহিয়া মাহি ও জান্নাতুল পিয়াও এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।
উর্বি বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চতুর্থ বর্ষে পড়ছেন। তিনি ‘মিস ফেস অব বিউটি ইন্টারন্যাশনাল বাংলাদেশ ২০১৯’ বিজয়ী হয়ে আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন। কয়েকটি শর্টফিল্মে কাজ করেছেন তিনি। তবে এবারই প্রথম সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। এ বিষয়ে প্রিয়ন্তী বলেন, সিনেমা করার জন্যই অপেক্ষা করছিলাম। দেড় মাস ধরে এ বিষয়ে কথাবার্তা হয়েছে। এরপরই ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছি। রায়হান রাফি পরিচালত এ ছবিতে একজন র‌্যাম্প মডেলের চরিত্রে দেখা যাবে উর্বিকে। সব ঠিক থাকলে আগামী ১লা ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু হবে। ছবির নায়ক সিয়াম আহমেদ।

admin

Read Previous

শ্রাবন্তীর গোপন ভিডিও ফাঁস করলেন স্বামী(ভিডিওসহ)

Read Next

‘তাকে আমার বিছানায় দেখলে অবাক হব না’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *