আমি এর তীব্র প্রতিবাদ জানাই- শাবনূর

আমি এর তীব্র প্রতিবাদ জানাই- শাবনূর স্টাফ রিপোর্টার এটা কোনভাবেই মেনে নিতে পারি না। আমি এর তীব্র প্রতিবাদ জানাই- শাবনূর। সালমান শাহ যদি আত্মহত্যাও করে, তাহলে আমার কারণে কেন করবে! আমার নামটা জড়ানোর আগে সবারই ভাবা উচিত। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্তে সালমান শাহর আত্মহত্যায় শাবনূরকে নিয়ে দ্বন্দ্বের জের প্রসঙ্গ মনে করিয়ে দিতে ক্ষোভ প্রকাশ করেন শাবনূর। সিডনি থেকে ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা বলেন, একজন মৃত মানুষের সঙ্গে আমাকে জড়িয়ে কথা বলাটা খুব বিশ্রী বিষয় মনে হয়েছে। আমি এর ঘোর বিরোধিতা করছি। সালমান শুধুই আমার নায়ক ছিল, সহশিল্পী ছিল, বন্ধু ছিল, এর বাইরে আর কোনো সম্পর্ক ছিল না। আমি আগেও বলেছি, তাকে আমি ভাইয়ের মতো শ্রদ্ধা করতাম। তার সঙ্গে আমার ভাইবোনের সম্পর্ক ছিল। অন্য রকম পরিচ্ছন্ন সম্পর্ক ছিল। এটা নিয়ে এখন কিছু বললে তা তো আমি মানবই না।


স্টাফ রিপোর্টার:
এটা কোনভাবেই মেনে নিতে পারি না। আমি এর তীব্র প্রতিবাদ জানাই- শাবনূর। সালমান শাহ যদি আত্মহত্যাও করে, তাহলে আমার কারণে কেন করবে! আমার নামটা জড়ানোর আগে সবারই ভাবা উচিত। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্তে সালমান শাহর আত্মহত্যায় শাবনূরকে নিয়ে দ্বন্দ্বের জের প্রসঙ্গ মনে করিয়ে দিতে ক্ষোভ প্রকাশ করেন শাবনূর।
সিডনি থেকে ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা বলেন, একজন মৃত মানুষের সঙ্গে আমাকে জড়িয়ে কথা বলাটা খুব বিশ্রী বিষয় মনে হয়েছে। আমি এর ঘোর বিরোধিতা করছি। সালমান শুধুই আমার নায়ক ছিল, সহশিল্পী ছিল, বন্ধু ছিল, এর বাইরে আর কোনো সম্পর্ক ছিল না। আমি আগেও বলেছি, তাকে আমি ভাইয়ের মতো শ্রদ্ধা করতাম। তার সঙ্গে আমার ভাইবোনের সম্পর্ক ছিল। অন্য রকম পরিচ্ছন্ন সম্পর্ক ছিল। এটা নিয়ে এখন কিছু বললে তা তো আমি মানবই না।

admin

Read Previous

পারিবারিক কলহ ও মানসিক যন্ত্রনায় আত্নহত্যা করেছিলেন সালমান শাহ

Read Next

দুধ চা কতটা ক্ষতিকর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *