পরীমনি ‘বিশ্বসুন্দরী’র নায়িকা

0

স্টাফ রিপোর্টার: নির্মাতা চয়নিকা চৌধুরীর পরিচালনায় প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’র সূচনা অনুষ্ঠিত হয়ে গেল ৩ এপ্রিল বুধবার। নগরীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে জাতীয় চলচ্চিত্র দিবসের বিশেষ দিনে এ চলচ্চিত্র নিয়ে সামনে এসেছে প্রযোজনা সংস্থা সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড। বিশ্বসুন্দরীর সূচনা অনুষ্ঠানে ঘোষণা দেওয়া হয় এ ছবির শিল্পী ও কলাকুশলীদের নাম। এ সিনেমার মাধ্যমেই প্রথমবারের মতো বড় পর্দায় জুটিবদ্ধ হচ্ছেন চিত্রনায়ক সিয়াম ও চিত্রনায়িকা পরীমনি।
পরীমনি বলেন, ‘প্রথম চলচ্চিত্রে আমার নাম ঘোষণা পর যেমন লেগেছিল আজও তেমনি লাগছে। তবে আমি খুব নার্ভাস। খুব ভালো মানের চিত্রনাট্যের একটি সিনেমা এটি। আশা করি দর্শকদের ভালো লাগবে।’ চয়নিকা চৌধুরী বলেন, ‘আমি আবেগাপ্লুত। আমার স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। দর্শক অনেক বুদ্ধিমান। তাই তারা অনেক ভালো কনটেন্ট চায়। আমাদের চলচ্চিত্র দর্শকদের মনের মতো একটি চলচ্চিত্র হতে যাচ্ছে।’ সিনেমার অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করবেন একুশে পদকপ্রাপ্ত সংসদ সদস্য ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। এ ছাড়া অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদসহ অনেকে।
বিশ্বসুন্দরী চলচ্চিত্রের কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন রুম্মান রশীদ খান। জানা গেছে, সিনেমার চিত্রগ্রহণ করবেন কামরুল হাসান খসরু। চলতি বছরের জুন থেকে টানা শুটিং চলবে সিনেমার। এ বছরই বিশেষ কোনো দিনে সিনেমা মুক্তি দিতে চাইছেন সংশ্লিষ্টরা।

Leave A Reply

Your email address will not be published.