তারকাদের নাগিনময় পোষ্টে ফেসবুক সয়লাব

0

ষ্টাফ রিপোর্টার: শ্রীলঙ্কাকে ২ উইকেটে হারিয়ে ত্রিদেশিয় সিরিজে ফাইলানে উঠেছে বাংলাদেশ ক্রিকেট দল। লাল সবুজের জার্সি গায়ে টাইগার বাহিনীর এমন জয়ে উল্লাসে মেতেছে সারাদেশ। এই ছাপ পড়েছে কিছুটা সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

ক্রিকেটের জয় ছুঁয়ে গেছে শোবিজের তারকাদের মনেও। তাদের ফেসবুকও এখন নাগিনময়। জয়ের ঠিক পরেই অভিনেতা সিয়াম নাগিন স্টাইলে সেলফি পোস্ট করে লিখেছেন, বাংলাদেশ। নাগিন নাগিন।

অভিনেতা সাজু খাদেম নাগিন সেলফি পোস্ট করে লিখেছেন, লাভ ইউ রিয়াদ। জয় বাংলা।

লাক্স তারকা জাকিয়া বারি মমর নাগিন সেলফিতে ছিলেন সাজু খাদেম, শিহাব শাহীন। মম লিখেছেন, লাভ ইউ মাহমুদ উল্লাহ রিয়াদ, জয় বাংলা।

অভিনেতা চঞ্চল চৌধুরী লিখেছেন, বাংলাদেশ। জয়বাংলা। জিতেছি। হবে নাকি নাগিন ড্যান্স?

টরেন্টো থেকে আমব্রিন লিখেছেন, ইয়ে, চলো একসাথে মেরা নাগিন নাগিন নাচ করি। অভিনন্দন টাইগার্স।

নির্মাতা চয়নিকা চৌধুরী বাংলাদেশ দলকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ইয়েস বাংলাদেশ। ছক্কা মেরে ছয় ছিনিয়ে আনার জন্য ভালোবাসা রইলো। নায়ক সাইমন এখন আছেন ব্যাঙ্গালুরু। সেখান থেকে তিনি লিখেছেন, অভিনন্দন বাংলাদেশ।

ঢালিউড সুপারস্টার শাকিব খান বাংলাদেশ ক্রিকেট দলকে তার শুভেচ্ছা বার্তায় লিখেছেন, সাবাস বাংলাদেশ। আন্তরিক অভিনন্দন। পরের মিশনের জন্য শুভকামনা।

বুবলী লিখেছেন, বাংলাদেশ ক্রিকেট দলকে ভালোবাসি। কি চমৎকার ম্যাচ। এখনও পর্যন্ত এটা স্মরণীয় জয়।

নির্মাতা ফারুকী লিখেছেন, এমন প্রতিযোগিতার আয়োজন করার জন্য শ্রীলঙ্কাকে ধন্যবাদ। মাহমুদুল্লাহকে সেলুট।

ভারতের সঙ্গে শ্রীলঙ্কার ৭০তম জাতীয় দিবসের টুর্নামেন্ট নিদাহাস ট্রফির ফাইনালে উঠে গেলো বাংলাদেশ। ১৮ মার্চ এই প্রেমাদাসাতেই রোহিত শর্মাদের বিপক্ষে ট্রফির লড়াইয়ে মাঠে নামবে টাইগাররা।

 

Leave A Reply

Your email address will not be published.